সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
মোরেলগঞ্জে ভাইয়ের মৃত্যুর খবর শুনে বোনের মৃত্যু

মোরেলগঞ্জে ভাইয়ের মৃত্যুর খবর শুনে বোনের মৃত্যু

 

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে ভাইয়ের মৃত্যুর খবর শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বোনের মৃত্যু ঘটেছে। সোমবার (৭নভেম্বর) উপজেলার মহিশচরণি এলাকায় এ ঘটনা ঘটে। একই সময়ে ভাই-বোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতর পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের মৃত সেকেন্দার আলী হাওলাদারের ছেলে মাসুম হাওলাদারের(৩৫) মৃত্যুর খবর শুনে তার বোন ফাতেমা বেগম (৫৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সোমবার সকাল ৮ টায় একই ইউনিয়নের মহিশচরণী গ্রামে স্বামীর গৃহে মৃত্যুবরণ করেন। ভাইয়ের মৃত্যুর খবর তার স্বামী বেল্লাল চৌকিদার তাকে দেওয়ামাত্রই এ মর্মান্তিক ঘটনা ঘটে।

ভাই মাসুম হাওলাদার নারায়ণগঞ্জ জেলার সোনাকান্দা থানার দীঘীরপাড় এলাকায় অটোরিকশা চালাতেন। গত শনিবার (৫ নভেম্বর) ভোর ৫ টার দিকে ঘর থেকে বের হয়ে নিখোঁজ ছিলেন। পরে বাড়ি না ফিরলে তাকে খুঁজতে থাকে তার পরিবারের লোকজন। রবিবার বন্দর থানায় মাসুমের নিখোঁজ ডায়েরি করেন তার পরিবার। এক পর্যায়ে সোমবার সকালে বন্দর থানার সোনাকান্দা চন্ডিতলা মাদ্রাসার পিছনের বেড়ে কচুরিপানার মধ্যে তার ক্ষত-বিক্ষত লাশ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন মাসুমের পরিবারকে খবর পাঠায়। ওই এলাকাবাসী ও স্থানীয় পুলিশের ধারণা কোন কারণবশতঃ তাকে কুপিয়ে লাশ এভাবে ফেলে রেখে পালিয়ে যায় হত্যাকারীরা। তবে মাসুমকে হত্যার কারণ এখনো জানা যায়নি।

এদিকে এ খবর তার গ্রামের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জে পৌঁছালে মাসুমের সৎ বোন ফাতেমা বেগম আকস্মিক ‘ভাই’ বলে চিৎকার করে স্বামীর কোলে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নারায়নগঞ্জের বন্দর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, মাসুম হাওলাদারের লাশ উদ্ধার করে পোস্টমর্টেম শেষে পরিবারের কাছে ফেরত পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

One response to “মোরেলগঞ্জে ভাইয়ের মৃত্যুর খবর শুনে বোনের মৃত্যু”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড